ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

বায়তুল মোকাররমে বসুন্ধরার ইফতার আয়োজনের প্রশংসায় রোজাদাররা

স্টাফ রিপোর্টার


প্রকাশ: ৩০ মার্চ, ২০২৪ ১০:১৩ পূর্বাহ্ন | দেখা হয়েছে ২৯ বার


বায়তুল মোকাররমে বসুন্ধরার ইফতার আয়োজনের প্রশংসায় রোজাদাররা

ঢাকা: বায়তুল মোকাররম জাতীয় মসজিদে পবিত্র রমজান মাসব্যাপী রোজাদারদের জন্য ইফতারের ব্যবস্থা করেছে দেশের শীর্ষ স্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। আর এই ইফতার আয়োজনের প্রশংসা করেছেন রোজাদাররা।

 

তারা বলছেন, পুরো মাস ধরে ইফতার করানোর সুযোগ পাওয়া খুবই সৌভাগ্যের। সেই সুযোগটি পেয়েছে বসুন্ধরা গ্রুপ। দোয়া করি প্রতি বছর যেন এভাবে রোজাদারদের খেদমত করতে পারে বসুন্ধরা গ্রুপ।

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট ও বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির প্রধান উপদেষ্টা সায়েম সোবহান আনভীরের পক্ষ থেকে প্রতিদিন এই ইফতার বিতরণ করা হচ্ছে।

প্রতিদিনের মতো শুক্রবার (২৯ মার্চ) বিকেলেও বায়তুল মোকাররম মসজিদে রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ করা হয়। এসময় রোজাদারদের চোখে-মুখে খুশির ঝিলিক দেখা যায়।

বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মানিক উপস্থিত থেকে রোজাদারদের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করেন।

তিনি বলেন, এ বছর তৃতীয় বারের মতো রমজানে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে বায়তুল মোকাররমে ইফতার বিতরণ করা হচ্ছে। প্রতিদিন তিন হাজার রোজাদারকে ইফতার করানো হচ্ছে।  

মিজানুর রহমান মানিক বলেন, এখানে রোজাদারদের ইফতারে যেন কোনো প্রকার সমস্যা না হয় সেজন্য বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর সুন্দর ব্যবস্থাপনা করেছেন। পুরো রমজান মাসে এ আয়োজন অব্যাহত থাকবে।

কুমিল্লা থেকে কেনাকাটা করতে গুলিস্তান এলাকায় এসেছেন শফিকুল ইসলাম। তিনি বলেন, প্রতি বছর রোজার শুরুর দিকে মার্কেট করতে আসি গুলিস্তান এলাকায়। ইফতারের জন্য ছুটে আসি বায়তুল মোকাররম মসজিদে। প্রতিবারের মতো এবারও বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে ইফতারের যে সুব্যবস্থা করা হয়েছে তা প্রশংসার দাবিদার। আমি বসুন্ধরা গ্রুপের উত্তরোত্তর সাফল্য কামনা করি।


   আরও সংবাদ